দিনাজপুরে করোনায় আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৭৭
প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ২২:৩৪
দিনাজপুরে করোনায় আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৭৭
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে করোনায় আরো একজনের মৃত্যু হয়েছে। এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. আমজাদ হোসেন (৫৯) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়। তিনি ফুলবাড়ী উপজেলার রামভদ্রপুর এলাকায় বাসিন্দা।


মঙ্গলবার চিকিৎস, ব্যাংকার, স্বাস্থ্যকর্মীসহ জেলায় নতুন করে একদিনে সর্বোচ্চ করোনা আক্রান্ত হয়েছে ৭৭ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ৬৪ জন। আর আজ ৪২ জনসহ করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ২৯৬ জন। তবে, জেলা সদরে করোনা আক্রান্ত সংখ্যা বাড়ছে আশংকাজনক হারে। এনিয়ে জেলা স্বাস্থ্য বিভাগ উদ্বিগ্ন হয়ে পড়েছে। আজ মঙ্গলবার জেলায় ৭৭ জন করোনা আক্রান্ত রোগী সনাক্তের মধ্যে সদরেই ২৫ জন। সোমবার নতুন আক্রান্ত ৪৩ জনের মধ্যে ৪০ জনই ছিলো সদরের। রবিবার ১৯ জন করোনায় আক্রান্ত সনাক্তের মধ্যে ১৮ জনই ছিল সদরে।


১৩টি উপজেলা নিয়ে দিনাজপুর জেলা। এ পর্যন্ত জেলার ১৩টি উপজেলায় ১ হাজার ৮৬৪ করোনা আক্রান্তর মধ্যে সদরেই আক্রান্ত ৮১৯ জন। জেলায় এ পর্যন্ত করোনায় ৩৯ জন মৃত'র মধ্যে সদরেই মৃতের সংখ্যা ১০ জন। করোনা উপসর্গ নিয়ে জেলায় যে ২৯ জনের মৃত্যু হয়েছে তার মধ্যে সদরেই মৃত্যু হয়েছে ১১ জনের।


সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস প্রতিবেদককে জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ২৪ ঘন্টায় ১৭৯টি নমুনা পরীক্ষা করা হলে ৭৭টি রিপোর্ট পজেটিভ এসেছে। এর মধ্যে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর মেডিকেল অফিসার ডা. তানজিমুল হক (৩২), দিনাজপুর ন্যাশনাল ব্যাংকের অফিসার গোপাল চন্দ্র (৪৬) ও রাজিব সরকার (২৬), নবাবগঞ্জ উপজেলার অগ্রণী ব্যাংকের স্টাফ রেজাউল করিম (৪২), আবু সাঈদ রানা (৩০) ও রাসেল চৌধুরী (৩৬), নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী ইয়াসিন (৩৫), হাফিজুর রহমান (৫১) ও নাজমুন নাহার (৫১) করোনা আক্রান্ত হয়েছেন।


এছাড়াও দিনাজপুরের সদরে ২৫ জন, বিরামপুরে ১৫ জন, বিরলে ১৪ জন, ফুলবাড়ীতে ৮ জন, নবাবগঞ্জে ৫ জন, হাকিমপুরে ৪ জন, চিরিরবন্দরে ৩ জন, বিরলে ২ জন এবং বীরগঞ্জে একজন করোনায় আক্রান্ত হয়েছেন।


বিবার্তা/শাহী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com