আশুলিয়ায় সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩ জন আহত
প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১৮:২৭
আশুলিয়ায় সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩ জন আহত
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পূর্ব শক্রুতার জের ধরে সাভারের আশুলিয়ায় একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এঘটনায় এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।


মঙ্গলবার দুপুরে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ডগরতলী এলাকায় এঘটনা ঘটে।


এলাকাবাসী জানান, ধামসোনা ইউনিয়নের ডগরতলী এলাকার স্যানিটাইজার ব্যবসায়ী শাকিল হোসেন (৩৪) দীর্ঘ দিন ধরে নিজ বাড়িতে বায়ো গ্যাস উৎপাদন করে আসছিলো। পরে পূর্ব শক্রুতার জের আজ দুপুরে বায়ো গ্যাসের লাইন কেটে দেন ওই এলাকার চিহিৃত সন্ত্রাসী রকি। এসময় স্যানিটাইজার ব্যবসায়ী শাকিল হোসেন বায়োগ্যাস লাইন কেটে দেয়ার প্রতিবাদ করলে সন্ত্রাসী রকি তার সহযোগী ইসরাফিল, হাসেম ওই ব্যবসায়ীকে এলোপাথারী ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে।


এসময় ব্যবসায়ী শাকিল হোসেনের মা বাধা দিলে সন্ত্রাসীরা তার মা আনোয়ারা বেগম (৫০) তার ছোট ভাই সাজিদকে (১৫) পিটিয়ে গুরুতর আহত করে তাদের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়।


পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন ব্যবসায়ী শাকিল হোসেনের মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক।


এ বিষয়ে আশুলিয়ার ধামসোনা ইউপি সদস্য শফি উদ্দিন বলেন, সন্ত্রাসী রকির বিরুদ্ধে চাঁদাবাজি চুরি ডাকাতিসহ প্রায় বিভিন্ন থানায় চৌদ্দটিরও বেশি মামলা রয়েছে। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। এলাকাবাসী তার কঠোর শাস্তি দাবি করেছেন।


পুলিশ বলছে, বিষয়টি তদন্ত করে ওই সন্ত্রাসীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সরিফুল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com