শিরোনাম
বানভাসীদের ত্রাণ দিলেন বিএনপি নেতা ফরহাদ ইকবাল
প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১৬:২১
বানভাসীদের ত্রাণ দিলেন বিএনপি নেতা ফরহাদ ইকবাল
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্ত টাঙ্গাইল সদর উপজেলা এলাকায় টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার (৪ আগস্ট) বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্দেশক্রমে পোড়াবাড়ী ইউনিয়নে সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকায় কয়েক’শ বানভাসী মানুষের মাঝে বিএনপির নেতা ফরহাদ ইকবালের নিজস্ব তাহবিল থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, মুড়ি, চিরা, গুর ও নিত্যপ্রয়োজনীয় পণ্য।


ত্রাণ বিতরণ কালের সময় ফরহাদ ইকবাল বলেন, বানভাসী ক্ষতিগ্রস্ত সবাইকে ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। বিএনপি সব সময় বানভাসি মানুষের পাশে আছে এবং থাকবে। যেকোনো সময় দেশ ও মানবজাতির কল্যাণে বিএনপি নিবেদিত। তাই টাঙ্গাইলের বানভাসী মানুষের যেকোনো বিপদে আমরা কাজ করে যাবো। দুর্গম ও চরাঞ্চলের এসব মানুষ ত্রাণ সামগ্রী পেয়ে কিছুটা স্বস্তি প্রকাশ করেছেন।


এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা হাদিউজ্জামান সোহেল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা যুবদলের সদস্য আমিনুল ইসলাম আমিন, রেজাউর রহমান রুমেল, পোড়াবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক বজলুর রহমান, সদর থানা বিএনপির সংগঠনিক সম্পদক আমিনুর রহমান লিটন, ইউনিয়ন যুবদলের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, ছাত্রদল সেতা নয়ন ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিবার্তা/তোফাজ্জল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com