জামালপুরে বন্যার্ত এলাকায় পানি সম্পদ সচিবের ত্রাণ বিতরণ
প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১৬:১৫
জামালপুরে বন্যার্ত এলাকায় পানি সম্পদ সচিবের ত্রাণ বিতরণ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুর ও দেওয়ানগঞ্জে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার।


সোমবার বিকালে তিনি জেলার ইসলামপুর ও দেওয়ানগঞ্জের বন্যা কবলিত মানুষের খোঁজ খবর নেন এবং বানভাসীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন।


এ সময় তার সাথে জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস. এম. জামাল আব্দুন নাসের বাবুল, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা নায়েব আলী, ইসলামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যানরা ছিলেন।


পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার ত্রাণ বিতরণ সময় বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যা কবলিত ও নদনদী ভাঙন এলাকা পরিদর্শন করছি। মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘ মেয়াদী পরিকল্পনা হাতে নিয়েছেন। আগামী ১০০ বছরের কি হবে তার একটা পরিকল্পনা। এখানে যমুনা নদী, পদ্মা নদী, মেঘনা নদীসহ ছোট বড় নদ-নদী খনন করে হাওর-বাওর খাল, ঝিলে পানি ব্যবস্থা কি হবে আগামী দিনের তার একটা পরিকল্পনা রয়েছে। বন্যা ও নদী ভাঙন রোধে আমরা কাজ করে যাচ্ছি। একটা সময় আসবে আপনাদের কোনো দু:খ থাকবে না। শোকাহত আগস্ট মাস চলছে, আপনা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।


বিবার্তা/ওসমান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com