শিরোনাম
কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২
প্রকাশ : ২৯ জুলাই ২০২০, ১১:০৭
কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে রামুর জোয়ারিয়ানালা এলাকায় সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন।


বুধবার (২৯ জুলাই) ভোরে নামাজ আদায় করে সড়কের পাশ দিয়ে হাঁটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাছবোঝাই একটি মিনিট্রাক তাদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- কক্সবাজার সরকারি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার চাঁদ মিয়া সওদাগরের ছেলে অধ্যাপক শফিউল আলম (৫৫) ও একই ইউনিয়নের সিকদার পাড়ার নূর আহাম্মদ সিকদারের ছেলে জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহাবুব মোর্শেদ আমিন (৫৬)।


এছাড়া, দুর্ঘটনায় জোয়ারিয়ানালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোরহান উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ জানান, ভোরে ফজরের নামাজ আদায় করে তারা হাঁটছিলেন। এসময় মাছবাহী মিনিট্রাকটি তাদের চাপা দিলে একজন ঘটনাস্থলে এবং আরেকজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। দুর্ঘটনার পরই গাড়িটি ঘটনাস্থলে রেখে চালক পালিয়ে যায়।


খবর পেয়ে রামু থানার এসআই মো. কামাল খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যান। তিনি জানান, এতে ঘটনাস্থলে এবং হাসপাতালে নেয়ার পর দুইজনের মৃত্যু হয়েছে। আহত একজনকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com