শিরোনাম
গৌরীপুর পরকীয়ার জেরে এক ব্যক্তি খুন
প্রকাশ : ২৮ জুলাই ২০২০, ১৯:৫৫
গৌরীপুর পরকীয়ার জেরে এক ব্যক্তি খুন
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরে ছোট ভাইয়ের অবৈধ প্রেমের সম্পর্কের জের ধরে নিজাম উদ্দিন কমল (৪০) নামের এক কবিরাজকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত কবিরাজ উপজেলার দারিয়াপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।


মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২৭ জুলাই) মধ্যরাতে উপজেলার বোকাইনগর ইউনিয়নের দায়িরাপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী সালেমা খাতুন বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন।


স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, কবিরাজ কমলের ছোট ভাই এমদাদুল হকের সাথে প্রতিবেশী চার সন্তানের জননী এক নারীর অবৈধ প্রেমের সম্পর্ক ছিল। সোমবার রাতে এমদাদুল হক ওই নারীর সঙ্গে দেখা করতে গেলে পরিবারের লোকজন টের পেয়ে লাঠি সোটা নিয়ে তাকে ধাওয়া করে তাদের বাড়িতে হামলা করে। এসময় এমদাদুলের ডাক-চিৎকার শুনে বড় ভাই কমল ঘর থেকে বের হলে প্রতিপক্ষের লোকজন তাকে লাঠি সোটা দিয়ে পিটিয়ে আহত করে। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কিছুক্ষণের মধ্যেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।


নিজাম উদ্দিন কমলের ছেলে মেহেদি হাসান বলেন, যে নারীর সাথে আমার চাচার সম্পর্ক ছিল তাদের পরিবারের লোকজন আমার বাবাকে পিটিয়ে মেরে ফেলেছে। বাড়িঘর ভাঙচুর করেছে। আমি বাবা হত্যার বিচার চাই।


গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়া সম্পর্কের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় অভিযুক্ত এক নারীকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/কবির/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com