শিরোনাম
নন্দীগ্রামে বিনামূল্যে গর্ভবতীদের চিকিৎসা সেবা দিলো সেনাবাহিনী
প্রকাশ : ২৮ জুলাই ২০২০, ১৭:২২
নন্দীগ্রামে বিনামূল্যে গর্ভবতীদের চিকিৎসা সেবা দিলো সেনাবাহিনী
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের অধীনে এক ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সার্বিক ব্যবস্থাপনায় ও ২৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের চিকিৎসা ব্যবস্থাপনায় নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে অন্তঃসত্ত্বা মায়েদের স্বাস্থ্যসেবা দেয়ার উদ্দেশ্যে মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।


সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার (২৮ জুলাই) সকাল থেকে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা প্রদান করেন, বগুড়া সিএমএইচ এ কর্মরত স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ লেঃ কর্নেল ডাঃ উম্মে রুমান তাকে সহায়তা প্রদান করেন, ২৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের ক্যাপ্টেন ডাঃ আসাদুজ্জামান রিফাত।


দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে অন্তঃসত্ত্বাদের সাধারণ স্বাস্থ্য পরীক্ষা এবং বিনামুল্যে অন্তঃসত্ত্বা মায়েদের প্রয়োজনীয় ওষুধ সামগ্রী প্রদান করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, এক ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আলতাফ আলী, পিএসসি এবং ক্যাপ্টেন ইশরাত চৌধুরী মীম। এছাড়াও এতে নন্দীগ্রাম পৌর সভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তোফাজ্জল হোসেন ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার শারমিন জাহান বিউটি উপস্থিত ছিলেন।


ক্যাম্পেইনটি সফলভাবে পরিচালনা করতে এবং চিকিৎসা সেবা প্রদানে সহায়তা করেন ২৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের সেনাসদস্যগণ।


বিবার্তা/মনির/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com