শিরোনাম
চট্টগ্রামে নতুন করে করোনা আক্রান্ত ১৫৭
প্রকাশ : ২৪ জুলাই ২০২০, ১৮:১৬
চট্টগ্রামে নতুন করে করোনা আক্রান্ত ১৫৭
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৫৭ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ৫০৩ জন।


বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মোট ৮৪২টি নমুনা পরীক্ষা করা হয়। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে একজনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৫২ জন।


এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৬০টি নমুনা পরীক্ষা করে ৪৬ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন।


বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৩৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন আরো ৩১জন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৬৭টি নমুনা পরীক্ষা করে ২৬ জন করোনা পজেটিভ পাওয়া গেছে।


চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৬৫টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৬ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়। এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ১৩১টি নমুনা পরীক্ষা করে ২৯ জন এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৬০টি নমুনা পরীক্ষা করে ১৫ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।


কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২১টি নমুনা পরীক্ষা করে আরো ৪ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়।


চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ১৫৭ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ৮৪২টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১০৬ জন এবং উপজেলায় ৫১ জন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com