শিরোনাম
কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির বরখাস্ত
প্রকাশ : ২৩ জুলাই ২০২০, ১৭:৩৭
কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির বরখাস্ত
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরকে অবশেষে বরখাস্ত করা হয়েছে।


বৃহস্পতিবার (২৩ জুলাই) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় উপজেলা-২ শাখা থেকে উপ-সচিব মোহাম্মদ জহিরুল ইসলাম এর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন অনুযায়ী কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরের এই বরখাস্ত আদেশ জারি করা হয়েছে।


চিঠিতে বলা হয়েছে ,কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক গত ১৯ জুলাইখ উপজেলা নির্বাহী অফিসার কচুয়া এর সাথে কচুয়া শহিদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ‘সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় ২০১৯-২০২০অর্থ বছরে ৬তলা একাডেমিক ভবনের নির্মান কাজে ঠিকাদার নির্মান কাজ ঠিকমত করছে না ও পাথরের গুনগত মান নিয়ে আপত্তি ইত্যাদি কারনে পরিদর্শনকালে শিক্ষা প্রকৌশর অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলী মো: নুর আলমকে ঘুষি , চড়, থাপ্পর মারেন ও বাশ দিয়ে পিটিয়ে আহত করেন এবং অকথ্যভাষায় গালিগালাজ করেন।


এমতাবস্থায়, উপজেলা পরিষদ আইন, ১৯৯৮ [উপজেলা পরিষদ (সংশোধন) আইন-২০১১] এর ১৩ খ ধারা অনুসারে চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরকে কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ হতে সাময়িক বরখাস্ত করা হলো এবং কচুয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ কে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা প্রদান করা হলো।


বিবার্তা/ইমরান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com