শিরোনাম
ফরিদগঞ্জে তালাবদ্ধ ঘরে মিললো নারীর গলাকাটা লাশ
প্রকাশ : ২২ জুলাই ২০২০, ১১:৪০
ফরিদগঞ্জে তালাবদ্ধ ঘরে মিললো নারীর গলাকাটা লাশ
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের ফরিদগঞ্জে অঞ্জলী রানী দাস (৪৮) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি ইউনিয়নের খাজুরিয়া গ্রামের ধোপা বাড়িতে সোমবার এ ঘটনা ঘটে। মঙ্গলবার (২১ জুলাই) রাতে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।


খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেন, ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব, এসআই মো. নুর ইসলামসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়েছেন।


এলাকাবাসী জানান, অঞ্জলী রানী দাস রবিবার দুপুর থেকে নিখোঁজ হন। পরে খোঁজ নিয়ে কোথাও না পেয়ে মঙ্গলবার বিকেলে এলাকার লোকজন তার বাইরে থেকে তালাবদ্ধ ঘরের জানালা দিয়ে তাকে মাটিতে রক্তমাখা অবস্থায় পড়ে থাকতে দেখেন।


নিহত অঞ্জলীর আত্মীয়-স্বজনরা জানান, বাড়িতে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এর আগে তার স্বামী ইন্দ্রোজিতকে বাজার থেকে আসার পথে মাথায় আঘাত করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাদের এক ছেলে বিদেশে থাকে।


ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, নিহত অঞ্জলী রানী দাসের এক ছেলে বিদেশে থাকেন। তিনি একাই এই ঘরে থাকতেন। ধারণা করা হচ্ছে সোমবার তাকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।


তিনি আরো জানান, ফরিদগঞ্জ থানা পুলিশের সঙ্গে চাঁদপুর পিবিআই ও সিআইডিও রয়েছে। যৌথভাবে অভিযান চলছে। সর্বচ্চো চেষ্টা দিয়ে আমরা আসামি ধরবো। এ ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না।


চাঁদপুর পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস জানান, মঙ্গলবার রাতেই ফরিদগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় পিবিআইয়ের একটি টিম ঘর থেকে অঞ্জলী রানী দাস নামে এক নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তার গলায় কাটা দাগ ছিল। তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোটে বিস্তারিত জানা যাবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com