ছাত্র পরিচয়ে বাড়ি ভাড়া নেয় নিহত ২ জঙ্গি
প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৬, ১৬:৪৮
ছাত্র পরিচয়ে বাড়ি ভাড়া নেয় নিহত ২ জঙ্গি
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) হাড়িনাল পশ্চিমপাড়া লেবু বাগান এলাকায় র‌্যাবের অভিযানে নিহত দুই জঙ্গি রাশেদুল ও তৌহিদুল যে বাড়িটিতে ছিলো তারা সেটি একমাস আগে ভাড়া নেয়। আতাউর রহমান নামে এক ব্যবসায়ী ওই বাড়ির মালিক বলে জানা গেছে।


বাড়ির মালিকেরবরাত দিয়ে র‌্যাবের মিডিয়া উইংয়ের মুফতি মাহমুদ খান জানান, জঙ্গি রাশেদুল ও তৌহিদুল একমাস আগে ছাত্র পরিচয় দিয়ে বাড়িটি ভাড়া নেয়। তাদের বাড়ি নরসিংদী জেলায়। তাদের একজন গাজীপু‌রের ডু‌য়েট ও অপর একজন অন্য কোন একটি কলেজে ডি‌গ্রিতে পড়াশোনা করছে বলে বাড়িওয়ালাকে জানায়।


মুফতি মাহমুদ খান বলেন, দুর্গাপূজায় বড় ধরনের নাশকতার প্রস্তুতি কালে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৮ অক্টোবর) ভোরে হাড়িনাল পশ্চিমপাড়া লেবু বাগান এলাকার একতলা একটি বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে ওই দুই জঙ্গি নিহত হন। ওই জঙ্গি আস্তানা থেকে একে-২২ বোরের একটি রাইফেল, তিনটি চাপাতি, দু’টি ল্যাপটপ ও বিপুল পরিমাণ গোলাবারুদ পাওয়া গেছে।


শনিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে হাড়িনাল ও ১১টার দিকে পাতারটেক এলাকায় প্রফেসর ওসমানের একটি দোতলা বাড়িতে থাকা জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। শনিবার ভোর রাত থেকেই ওই বাড়ি দুটি ঘিরে রেখেছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।


বিবার্তা/নাজিম/রাহাত


#গাজীপুরের অভিযানে ২ জঙ্গি নিহত

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com