শিরোনাম
নন্দীগ্রামে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী নওগাঁ থেকে গ্রেফতার
প্রকাশ : ১২ জুলাই ২০২০, ১৫:১৫
নন্দীগ্রামে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী নওগাঁ থেকে গ্রেফতার
নন্দীগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামী হাজেফ রুহুল কুদ্দুসকে (৫৫) নওগাঁ জেলা সদর থেকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গ্রেফতারকৃত হাফেজ উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মৃত রুফক উদ্দিনের ছেলে।


শুক্রবার (১০ জুলাই) থানায় তার বিরুদ্ধে থানায় পঞ্চম শ্রেণীর (১০) এক শিক্ষর্থীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়। শনিবার (১১ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয়। রবিবার (১২ জুলাই) দুপুরে নন্দীগ্রাম থানার ওসি মোহাম্মাদ শওকত কবির গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দারিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থী কোরআন শেখার জন্য, স্কুলে যাওয়ার পূর্বে এলাকার অন্যান্য শিশুদের সাথে হাফেজ রুহুল কুদ্দুসের বাড়িতে আরবি পড়তে যেত। এমতাবস্থায় একদিন হাফেজের বাড়িতে তার পরিবারের লোকজন না থাকায়, লম্পট হাফেজ সবাইকে ছুটি দিয়ে ওই শিশুটিকে পড়া ধরবে বলে বসতে বলে। অন্য শিশুরা চলে যাওয়ার পর হাফেজ তাকে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তার মুখে কাপড় চাপা দেয় হাফেজ রুহুল কুদ্দুস। পরে ওই শিশুটিকে ধর্ষণের কথা বাহিরে কাউকে বলতে নিষেধ করে সে। এ ঘটনা কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকি দেন হাফেজ রুহুল কুদ্দুস। ওই ভয়ে শিশুটি পরিবারের কাউকে বিষয়টি জানায়নি।


সম্প্রতি ওই শিশুটি অসুস্থ হয়ে পরে। তখন তার বাবা-মা শনিবার (৪ জুলাই) তাকে উপজেলা সদরের একটি ক্লিনিকে নিয়ে যায়। ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসক শিশুটির অল্ট্রাসনোগ্রাফি করে। ওই রির্পোটে শিশুটিকে তিন মাসের গর্ভবতী বলে উল্লেখ করা হয়। এরপর বুধবার (৮জুলাই) ধর্ষণের বিষয়টি পাঁচ লাখ টাকার বিনিময়ে আপোস-মিমাংশা করার চেষ্টা করে স্থানীয় মাতব্বররা। শিশুটির বাবা তাতে রাজি হয়নি।


এ বিষয়ে থানা ওসি মোহাম্মদ শওকত কবির জানান, শিশু ধর্ষন মামলার আসামী পলাতক ছিল। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলা সদরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/মুনিরুজ্জামান/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com