শিরোনাম
নোয়াখালীতে করোনায় বৃদ্ধের মৃত্যু, শনাক্ত ৪০
প্রকাশ : ১০ জুলাই ২০২০, ১৬:৩৯
নোয়াখালীতে করোনায় বৃদ্ধের মৃত্যু, শনাক্ত ৪০
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর চাটখিল উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এক বৃদ্ধের (৬৫) মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৪ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪০ জন।


শুক্রবার (১০ জুলাই) দুপুরে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন।


চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. তামজিদ হোসেন বলেন, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা এলাকার এক বৃদ্ধ গত ৬ জুলাই জ্বর, কাশিতে আক্রান্ত হন। তার শ্বাসকষ্ট শুরু হলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।


৭ জুলাই ভোরে তিনি মারা যান। পরে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে ৯ জুলাই (বৃহস্পতিবার) রাতে আসা রিপোর্টে উনার করোনা পজিটিভ আসে।


সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, নতুন আক্রান্ত ৪০ জনের মধ্যে সদরে ২, সুবর্ণচরে ৬, হাতিয়ায় ৮, বেগমগঞ্জে ১, সোনাইমুড়ীতে ৫, চাটখিলে ৩, কোম্পানীগঞ্জে ৬ ও কবিরহাটে ৯ জন রয়েছে।


জেলায় মোট আক্রান্ত ২৪৪০ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৪৪৩ ও আইসোলেশনে রয়েছেন ৯৪৪ জন। মোট আক্রান্তদের মধ্যে সদরে ৭৩০, সুবর্ণচরে ১৬৪, হাতিয়া ৬২, বেগমগঞ্জে ৬৮৬, সোনাইমুড়ীতে ১৩৩, চাটখিলে ১৪৪, সেনবাগে ১০৬, কোম্পানীগঞ্জে ১৪৪ ও কবিরহাটে ২৭১ জন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com