নাটোরে ডিবি’র পৃথক অভিযানে ৮৬৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫
প্রকাশ : ১০ জুলাই ২০২০, ১৫:৩৬
নাটোরে ডিবি’র পৃথক অভিযানে ৮৬৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর সদরে মাদক বিরোধী পৃথক ৪টি অভিযানে ৮৬৬ পিস ইয়াবা ও ৩ গ্রাম হেরোইনসহ ৫ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।


বৃহস্পতিবার (৯ জুলাই) জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আনারুল ইসলামের নেতৃত্বে নাটোর সদর থানার বিভিন্ন এলাকায় পৃথক ৪টি অভিযান পরিচালনা করে তাদের ৫ জনকে আটক করে ডিবি পুলিশের চৌকস অভিযানিক দল।


জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আনারুল ইসলাম জানায়, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, পিপিএম (বার) স্যারের সার্বিক নির্দেশনায় নাটোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানিক দল বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে পৃথক ৪টি মাদক বিরোধী সফল অভিযান পরিচালনা করে।এসময় প্রথম অভিযানে বিকেল ৪টার দিকে শহরের বনবেলঘরিয়া এলাকা থেকে আসামী মোঃ শাকিল হোসেন (২৩), পিতা-মোঃ আমির হোসেন প্রাং, সাং-বনবেলঘরিয়া বাইপাস (উত্তরপাড়া), থানা-নাটোর এর নিকট ১৬ পিস ইয়াবা উদ্ধার হয়।


বিকেল ৪টা ৪৫ মিনিটের দিকে সদরের চাঁদপুর কুড়িয়াপাড়া গ্রামস্থ নাটোর-পুঠিয়া মহাসড়কের উপর আসামী মোঃ জাহাদ আলী (২৮). পিতা-মোঃ খোরশেদ আলমকে, সাং-লক্ষীপুর খোলাবাড়িয়া পশ্চিমপাড়া, থানা+জেলা- নাটোর গ্রেফতার করা হয়। আসামীর নিকট থেকে ২ গ্রাম হেরোইন উদ্ধার হয়।


এরপর সন্ধ্যা ৬টা ৪০মিনিটের দিকে সদর থানাধীন দিঘাপতিয়া এলাকা থেকে আসামী মোঃ আতিক হাসান মুন (২৬), পিতা-মোঃ আঃ সাত্তারকে, সাং-দিঘাপতিয়া (ছোট হরিশপুর), থানা+ জেলা- নাটোর গ্রেফতার করা হয়। আসামীর হেফাজত থেকে ১ গ্রাম হেরোইন আলামত উদ্ধার হয়।


সর্বশেষ অভিযান রাত ১১টা ২০ মিনিটের দিকে নাটোর সদর থানাধীন চাঁদপুর কুরিয়াপাড়া এলাকা থেকে আসামী ১। মোঃ তারা চান (৪০), পিতা-মোঃ কিসমত ভুইয়া, সাং-শুকুরপাতি, থানা-চিলমারী, জেলা-কুড়িগ্রাম, ও আসামী ২।মোঃ ছোমেদ আলী(৫৫), পিতা মৃত সোবহান মন্ডল, সাং-চাঁদপুর কুড়িয়াপাড়া-দ্বয়কে গ্রেফতার করা হয়। ১ নং আসামী মোঃ তারা চান (৪০) এর হেফাজত থেকে ৮৫০ পিস ইয়াবা উদ্ধার হয়। মূল মাদক কারবারী তারা চান এবং মাদক কারবারে সহযোগিতাকারী আসামী মোঃ ছোমেদ আলী (৫৫)-দ্বয়ের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।


ডিবি’র ওসি আনারুল ইসলাম আরো জানায়, গ্রেফতারকৃত পাঁচজনের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৪টি মামলা দায়েরের পর নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/সাকলাইন/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com