সাভারে ৩২০০ পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক
প্রকাশ : ১০ জুলাই ২০২০, ১৪:২৩
সাভারে ৩২০০ পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের হেমায়েতপুর এলাকা থেকে ৩ হাজার ২০০ পিস ইয়াবাসহ মজনুর রহমান ওরফে মজনু (৪৫) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।


শুক্রবার (১০ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাওছার সুলতান। এর আগে বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে সাভারের হেমায়েতপুর এলাকার ঋষিপাড়া থেকে তাকে আটক করা হয়।


মজনুর রহমান ওরফে মজনু কুষ্টিয়া জেলা সদরের খাজানগর গ্রামের আব্দুল বারেক দুলুর ছেলে। তিনি সাভারের ভরারি এলাকার আব্দুল মজিদের বাড়িতে ভাড়া থাকতেন।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর-সিংগাইর সড়কের দক্ষিণ পাশে মামা ভাগিনা জেনারেল স্টোরের সামনে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে মাদকবিক্রেতারা কৌশলে পালানোর সময় ৩২টি ১০০ পিসের ইয়াবার প্যাকেটসহ (৩২০০পিস) মজনুর রহমান ওরফে মজনুকে আটক করা হয়। একইসঙ্গে নীল রঙয়ের একটি পালসার এএস ১৫০ মোটরসাইকেল জব্দ করা হয়।


এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাওছার সুলতান বলেন, আটক মজনুর বিরুদ্ধে কুমিল্লা, দারুস সালাম ও মোহাম্মদপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মজনুর রহমান ওরফে মজনু পেশাদার মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে সাভার থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com