ঠাকুরগাঁওয়ে দুই পুলিশ সদস্যসহ করোনা আক্রান্ত ৫
প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ২১:৪৮
ঠাকুরগাঁওয়ে দুই পুলিশ সদস্যসহ করোনা আক্রান্ত ৫
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে নতুন করে দুই পুলিশ সদস্য ও একই পরিবারের ৩ জনসহ মোট ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ২৪৪ জনে। আক্রান্তদের মধ্য থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসা ফিরেছেন ১৭৩ জন এবং মৃত্যুবরণ করেছেন ২জন।


বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।


আক্রান্ত পাঁচজনের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় রয়েছে একজন, বালিয়াডাঙ্গী উপজেলায় একজন ও রাণীশংকৈল উপজেলায় সংক্রমিত হয়েছেন ৩ জন।


ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন এএসআই (তিনি রাণীশংকৈল উপজেলায় কর্মরত থাকলেও নমুনা প্রদান করেছেন ঠাকুরগাঁও পুলিশ লাইন থেকে) ও বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন এসআই পদমর্যাদার পুলিশ সদস্য।


এছাড়াও রাণীশংকৈল উপজেলায় স্বামী-স্ত্রীসহ একই পরিবারের ৩জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের বাসা উপজেলার বন্দর নামক এলাকায়। তারা সকলে ঢাকা ফেরত।


ডা. মাহফুজার রহমান সরকার জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৫ জন (সদর উপজেলা-১ জন, বালিয়াডাঙ্গী-১ জন এবং রাণীশংকৈল-৩ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২৪৪ জন, যাদের মধ্যে ১৭৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।


এছাড়াও তিনি বৈশ্বিক মহামারি প্রাণসংহারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলাবাসিকে সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলাসহ সরকারি নির্দেশনা মেনে চলার পরামর্শ দেন।


বিবার্তা/বিধান/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com