শিরোনাম
লোহাগাড়া থেকে চুরি হওয়া গাড়ি পিরোজপুরে উদ্ধার, আটক ১
প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১৫:৫৭
লোহাগাড়া থেকে চুরি হওয়া গাড়ি পিরোজপুরে উদ্ধার, আটক ১
লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের লোহাগাড়া সদরের পুরাতন থানা এলাকা থেকে চুরি যাওয়া একটি ট্রাক পিরোজপুর সদর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত শরীফুল ইসলাম (২৭) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।


বুধবার (৮ জুলাই) সকালে পুলিশের পক্ষে এই সফল অভিযানের তথ্য নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহামুদ।


আটক চোর শরীফুল ইসলাম খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ইসলামপুর এলাকার রহিম উল্লাহর পুত্র। পুলিশ জানায় সে আন্ত:জেলা পেশাদার ট্রাক চোর চক্রের সদস্য।তাকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।


লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, গত ২৯ জুন রাতে লোহাগাড়া পুরাতন থানা এলাকা থেকে ট্রাকটি চুরি হয়।এর একদিন পর ট্রাকটির মালিক মিজানুর রহমান বাদি হয়ে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন।পরে পুলিশতদন্ত করে ট্রাকটি উদ্ধার ও চোর ধরতে মাঠে নেমে পড়ে।


গত ৫ জুলাই রাতে লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রামের শহরের ২ নম্বর গেট এলাকায় অভিযান চালিয়ে পেশাদার ট্রাক চোর সদস্য শরীফুলকে আটক করে।


ট্রাক চুরির কথা স্বীকার করে সে জানায়, চুরি হওয়া ট্রাকটি পিরোজপুর জেলার সদর থানাধীন পানি ট্যাংকি এলাকায় রেখে এসেছে।পুলিশ তার তথ্য অনুযায়ী সেখানে অভিযানে চালিয়ে ট্রাকটি উদ্ধার করে লোহাগাড়া থানায় নিয়ে আসেন।


বিবার্তা/রিফাত/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com