শিরোনাম
পাটগ্রাম থানার ওসি-এসআইসহ তিনজনের করোনা শনাক্ত
প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১০:৩৩
পাটগ্রাম থানার ওসি-এসআইসহ তিনজনের করোনা শনাক্ত
পাটগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের পাটগ্রাম থানার ওসি, এক এসআইসহ তিনজনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত এসআইয়ের স্ত্রীরও করোনাভাইরাস শনাক্ত হয়েছ।


বুধবার (৮ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. কেএম তানজির আলম।


তিনি জানান, সব মিলিয়ে উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ৬৮ জন। পুরুষ ৫১ জন ও নারী ১৭ জন। করোনা আক্রান্ত স্ব্যাস্থ্যকর্মীর সংখ্যা ৭ জন। এ রোগ থেকে সুস্থ হয়েছে ১৫ জন । মৃত্যু হয়েছে ১ জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ৫২ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করেছে ৪৪২ জনের । নমুনার ফলাফল এসেছে ৩৮৮ জনের।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ৩০ জুন আক্রান্তদের নমুনা পাঠানো হয় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে পরীক্ষার পর মঙ্গলবার সন্ধ্যায় ৩ জনের করোনা সংক্রমণের বিষয়টি নিশ্চিত করা হয় জেলা স্বাস্থ্য বিভাগকে।


নতুন শনাক্ত হওয়ার মধ্যে রয়েছে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত, থানার এসআই মো. আশরাফুল আলম ও তারঁ স্ত্রী।


পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরুপ বলেন, করোনা আক্রান্তদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এছাড়াও আমরা তাদের নিয়মিত খোজখবর নিচ্ছি।


এ বিষয়ে পাটগ্রাম থানার ওসি (তদন্ত) মো. মোজাম্মেল হক বলেন, ‘থানার ওসি ও এক এসআই গত ৩০ জুন করোনা পরীক্ষার নমুনা পরীক্ষা করতে দেন। নমুনা দেয়ার দুইদিন আগে থেকে তাঁরা হোম আইসোলেশনে রয়েছে। গত মঙ্গলবার রাতে তাদের নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।’


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com