হবিগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাহিজ, সম্পাদক সেলিম
প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ১৮:৪৮
হবিগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাহিজ, সম্পাদক সেলিম
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ২০২০-২০২১ সালের নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে বার্ষিক সাধারণ সভা শেষে প্রধান নির্বাচন কমিশন হারুনুর রশিদ চৌধুরী নতুন কমিটি ঘোষণা করেন।


কমিটিতে মোহাম্মদ নাহিজ (বাংলাভিশন) সভাপতি ও আব্দুর রউফ সেলিম (এসএটিভি) কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যান্যরা হলো-সহ-সভাপতি মোঃ ছানু মিয়া (মোহনা টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক কাজল সরকার (বাংলা টিভি), কোষাধ্যক্ষ এমএ মজিদ (দিগন্ত টিভি), সদস্যরা হলো, হারুনুর রশিদ চৌধুরী (এনটিভি), সায়েদুজ্জামান জাহির (আরটিভি), প্রদীপ দাস সাগর (যমুনা টিভি), শাকিল চৌধুরী (একাত্তর টিভি) এবং প্রদাধিকার বলে সদস্য হলো বিদায়ী কমিটির সভাপতি রাসেল চৌধুরী (চ্যানেল ২৪) ও এসএম সুরুজ আলী (এশিয়ান টিভি)।


এর পূর্বে সাধারণ সভায় সংগঠনের সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে বার্ষিক প্রতিবেদন পেশ করেন কমিটির সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলী। পরে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, মোহাম্মদ শাবান মিয়া, রুহুল হাসান শরীফ, শোয়েব চৌধুরী, প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির ও সাবেক সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু।


বিবার্তা/ছনি/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com