শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু
প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ১২:৪৮
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে আরো দুজনের মৃত্যু হয়েছে।


আজ মঙ্গলবার (৭ জুলাই) রাত ১টায় ও সকাল সাড়ে ৬টায় তাদের মৃত্যু হয়। মৃত ব্যক্তিরা হলেন, মেহেন্দিগঞ্জের চরফাকাকাটা এলাকার মো. মুরাদ আলী খানের ছেলে ওয়াহউল্লাহ খান (৬২) এবং পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরদিরাস এলাকার ইয়াকুব আলীর ছেলে আলতাফ হোসেন (৬০)।


আজ সকালে বিষয়টি নিশ্চত করেছেন শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতেলের পরিচালক ডা. মো. বাকির হোসেন। এর আগে গতকাল সোমবার রাতে ১০ মিনিটের ব্যবধানে দুজনের মৃত্যু হয়।


হাসপাতাল সূত্র জানায়, আলতাফ হোসেন সোমবার রাত ১১টা ১০ মিনিটে জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টায় তিনি মৃত্যুবরণ করেন। গত শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে করেনা উপসর্গ নিয়ে করোনা ইউনিটে ভর্তি করা হয় ওয়াহউল্লাহ খানকে। আজ সকাল সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


শেরে-ই-বাংলা মেডিক্যালে কলেজ হাসপাতেলের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, ওই দুই ব্যক্তি সর্দি, জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতেলের করোনা ইউনিটে ভর্তি করানো হয়েছিল। এদের মধ্যে ওয়াহউল্লাহ খানের নমুনা পরীক্ষার ফলাফলে নেগেটিভ এসেছে। মৃত্যুর পরে আলতাফ হোসেনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বলা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com