কুমিল্লা মেডিকেলে করোনা ও উপসর্গে আরো ৫ জনের মৃত্যু
প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ১০:৪৫
কুমিল্লা মেডিকেলে করোনা ও উপসর্গে আরো ৫ জনের মৃত্যু
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জমিরউদ্দিন খান জম্পির ভাই মনিরউদ্দিনসহ আরো পাঁচজন মারা গেছেন।


গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। তাদের মধ্যে মনিরউদ্দিন এবং ৩৬ বছরের এক নারী করোনা আক্রান্ত ছিলেন।


মঙ্গলবার (৭ জুলাই) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন।


তিনি জানান, আইসিইউতে মারা যাওয়াদের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন দুইজন, বাকি তিনজনের করোনা উপসর্গ ছিল।


করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকার জমিরউদ্দিন খানের ছেলে মনিরউদ্দিন খান (৫৫) ও কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার উনাইশহর এলাকার কাজী শহিদের মেয়ে সালমা (৩৬)। আর করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন-কুমিল্লার নগরীর জাকুনীপাড়া এলাকার কানু লাল (৭৩), কুমিল্লা নগরীর পূর্ব বাগিচাগাঁও এলাকার মৃত অরিণী বকসীর ছেলে স্বপন (৬৫) এবং কুমিল্লা আদর্শ সদর উপজেলার নোয়াপাড়া এলাকার মৃত সামছউদ্দিননের মেয়ে হাসিনা (৫৭)।


উল্লেখ্য, মেডিকেলের করোনা ইউনিটে এ পর্যন্ত পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১২৮ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ছিলেন ৬৪ জন ও করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৬৪ জন।


অন্যদিকে জেলা সিভিল সার্জন অফিসের সূত্রমতে, কুমিল্লা জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৪ হাজার ২৫ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৮৩৪ জন এবং আক্রান্ত হয়ে মারা গেছেন ১০৮ জন।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com