শিরোনাম
কুমিল্লায় করোনা শনাক্ত ছাড়ালো ৪ হাজার, মৃত্যু ১০৮
প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ০৯:১৪
কুমিল্লায় করোনা শনাক্ত ছাড়ালো ৪ হাজার, মৃত্যু ১০৮
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হটস্পট কুমিল্লায় করোনার সংক্রমণ চার হাজার ছাড়িয়ে গেছে। সোমবার নতুন করে আরো ১১৪ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসার পর মোট সংক্রমণ বেড়ে দাঁড়ায় ৪ হাজার ২৫ জনে। নতুন করে আরো দুইজনের মৃত্যুর মধ্য দিয়ে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৮ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৮৩৪ জন।


সোমবার (৬ জুলাই) বিকেলে সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান এসব তথ্য জানান।


তিনি বলেন, এ পর্যন্ত জেলা থেকে ২০ হাজার ৩৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফল এসেছে ১৯ হাজার ৭৮০টি নমুনার। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৪ হাজার ২৫ জনের। সোমবার ৪১৮টি নমুনা রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে ১১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।


নতুন করে আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ১১ জন, লাকসামে ৯, মনোহরগঞ্জে ১৩, দাউদকান্দিতে ৬, বুড়িচংয়ে ২, লালমাই ৫, আদর্শ সদরে ২, ব্রাক্ষণপাড়ায় ১, চান্দিনায় ৩, হোমনায় ১৩, দেবিদ্বার ৭, তিতাসে ৬, চৌদ্দগ্রামে ১৮, বরুড়ায় ১০ ও সদর দক্ষিণে ৮ জন রয়েছেন।


এদিকে সোমবার প্রাপ্ত ফলাফল অনুসারে, কুমিল্লা নগরীতে ২৯ জন, সদর দক্ষিণে ১ জন, বুড়িচংয়ে ৬ জন, চৌদ্দগ্রামে ৩ জন, চান্দিনায় ১০ জন ও বরুড়ায় ২৩ জনসহ ৭২ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে জেলায় মোট সুস্থতার সংখ্যা এক হাজার ৮৩৪ জন। নতুন করে ২৪ ঘণ্টায় চান্দিনা ও ব্রাহ্মণপাড়ায় দুইজন মারা যান।


গত ১০ মার্চ থেকে সর্বাধিক ২১ জনের মৃত্যুর মধ্য দিয়ে শীর্ষে রয়েছে দেবিদ্বার উপজেলা। এছাড়াও মহানগরীতে মারা গেছেন ১৫ জন, মুরাদনগরে ১৪ জন ও চান্দিনায় ১১ জনসহ এ পর্যন্ত পুরো জেলায় ১০৮ জনের মৃত্যু হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com