শিরোনাম
কুমারখালীতে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ২৫
প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১৬:৪১
কুমারখালীতে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ২৫
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালী সান্দিয়ারা গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধ নিয়ে দু’দল গ্রাবাসীর সংঘর্ষে বিল্লাল হোসেন (৫০) নামে একজন নিহত হয়েছেন। তিনি পান্টি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি। সংঘর্ষে ৬পুলিশসহ উভয় পক্ষের অনন্ত ২৫জন আহত হয়েছে।


সোমবার (৬ জুলাই) বেলা ১১টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজারে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধ নিয়ে দু’দল গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজি¦ত হয়ে একে অপরের ওপর হামলা, ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়।


খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লার্টিচাজ করে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করার চেষ্টা করে। প্রায় ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে ১জন নিহত এবং পুলিশসহ অন্তত উভয়পক্ষের ২৫জন আহত হয়।


সংঘর্ষের ঘটনায় কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, গ্রাম্য বিরোধ নিয়ে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে বিল্লাল নামে একজন নিহত হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রন করতে গিয়ে ৬পুলিশসহ উভয়পক্ষের অন্তত ২৫জন আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রসহ বিভিন্ন চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়েছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


বিবার্তা/শরীফুল/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com