খুলনায় নতুন করে করোনা শনাক্ত আরো ৯২
প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ২২:৩৩
খুলনায় নতুন করে করোনা শনাক্ত আরো ৯২
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৯২ জন। এদের মধ্যে দুইজনের ফলোআপ রিপোর্ট, বাকি ৯০ জনই নতুন শনাক্ত। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৫২৫ জনে।


খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ বলেন, রবিবার (৫ জুলাই) খুমেকের পিসিআর মেশিনে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে খুলনার নমুনা ছিল ২৫৮টি।


এদের মধ্যে মোট ১০০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার ৯২ জন খুলনা জেলা ও মহানগরীর। তাদের মধ্যে ৯০ জনই নতুন শনাক্ত, বাকি দুইজনের ফলোআপ রিপোর্ট। এছাড়া বাগেরহাটে পাঁচজন, যশোরে দুইজন ও নড়াইলে একজন রয়েছেন।


খুলনা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. শেখ সাদিয়া মনোয়ারা ঊষা বলেন, রবিবার সকাল পর্যন্ত খুলনায় আক্রান্ত ছিলেন ২ হাজার ৪৩৫ জন। সন্ধ্যায় নতুন ৯০ জন শনাক্ত হওয়ায় এ সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৫২৫ জনে। এদের মধ্যে ৩৩ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে উঠেছেন ৪৭৪ জন।


খুলনায় আক্রান্তদের মধ্যে ১ হাজার ৯২৫ জন মহানগরীর। বাকিরা অন্যান্য উপজেলার। জেলায় আক্রান্তদের মধ্যে ১ হাজার ৫৯৬ জন পুরুষ, ৭০৭ জন নারী ও ১৩২ জন শিশু।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com