বরিশালে আরো ২৪ জনের করোনা শনাক্ত, নতুন শনাক্ত ১৬৮১
প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ১৫:৪৮
বরিশালে আরো ২৪ জনের করোনা শনাক্ত, নতুন শনাক্ত ১৬৮১
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল জেলায় ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৮১ জন। এদের মধ্যে ২৮ জনের করোনায় মৃত্যু হয়েছে। অপরদিকে একই সময়ের মধ্যে ১৭ জনকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়েছে। এ নিয়ে জেলায় এ রোগ থেকে সুস্থ হয়েছেন ৪৫২ জন।


রবিবার (৫ জুলাই) জেলা প্রশাসন মিডিয়া সেল এই তথ্য প্রদান করেছেন।


জানা গেছে, জেলায় নতুন করে করোনায় শনাক্তদের মধ্যে উজিরপুর উপজেলার ৪ জন, বরিশাল সদর উপজেলার একজন, গৌরনদী উপজেলার একজন। আগৈলঝাড়া উপজেলার দুইজন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত রূপাতলী এলাকার দুইজন। এছাড়া নগরীর সদর রোড, ফরেস্টার বাড়ি, জর্ডন রোড, ব্রাউন কম্পাউন্ড, ভাটিখানা, চৌমাথা, আলেকান্দা, খালপাড় সড়ক, বগুড়া রোড, কালীবাড়ি রোড এলাকার একজন করে এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের দুইজন চিকিৎসক ও একজন নার্স, সদর জেনারেল হাসপাতালের একজন স্টাফ করোনা আক্রান্তের শিকার হয়েছেন।


এদিকে বরিশাল জেলায় ১৬৮১ জন করোনায় আক্রান্তের মধ্যে রয়েছে সিটি কর্পোরেশন এবং সদর উপজেলায় ১২৮৯ জন। বাবুগঞ্জ উপজেলায় ৭৭ জন, উজিরপুর উপজেলায় ৭২ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৪৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৩০ জন, হিজলা উপজেলায় ১৯ জন, বানারীপাড়া উপজেলায় ৩৮ জন, মুলাদী উপজেলায় ৩৮ জন, গৌরনদী উপজেলায় ৫০ জন, আগৈলঝাড়া উপজেলায় ২০ জন।


বিবার্তা/জসিম/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com