শিরোনাম
কিশোরগঞ্জে জমি বিরোধের জেরে শিশুকে হত্যা
প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ১৫:১১
কিশোরগঞ্জে জমি বিরোধের জেরে শিশুকে হত্যা
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় জমি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে নূরে আনিতা আজাদ (৬) নামে এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।


রবিবার (৫ জুলাই) সকালে উপজেলার সাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে শিশুটির খালা নাইমা সুলতানা বিতি (১০)।


নিহত নূরে আনিতা আজাদ উপজেলার বীরপাইকশা গ্রামের মো. আলমগীরের মেয়ে। আহত নাইমা গলাচিপা গ্রামের উসমান মিয়ার মেয়ে বলে জানা গেছে।


স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জমি নিয়ে উসমান মিয়ার সঙ্গে তার প্রতিবেশী সিরাজুল, মুর্শেদ ও গোলাপদের সাথে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিলো। রোববার সকালে স্থানীয় গলাচিপা বাজারে এ নিয়ে সালিশ হওয়ার কথা ছিলো। কিন্তু তার আগেই বাড়িতে উভয় পক্ষের মধ্যে ঝগড়া বেধে যায়।


সকাল ৮টার দিকে উসমানের মেয়ে শাপলা আক্তার আনিতাকে নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসেন। ঝগড়ার এক পর্যায়ে মেয়ে আর ছোট বোন নাইমাকে নিয়ে শাপলা শ্বশুরবাড়িতে ফিরে আসার পথে পেছন থেকে সিরাজুল ও মুর্শেদরা অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা করে। এ হামলায় শিশু আনিতা ও তার খালা নাইমা গুরুতর আহত হয়।


এলাকাবাসী তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিলে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু আনিতাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শিশু নাইমাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে।


বিষয়টি নিশ্চিত করে হোসেনপুর থানার ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সোনাহর আলীর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com