ফটিকছড়িতে ভবনের ছাদে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ
প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ১২:০৯
ফটিকছড়িতে ভবনের ছাদে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ
ফটিকছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাস্থ ঝংকার এলাকায় ভবনের ছাদ থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার (৪ জুলাই) রাত ৮টার দিকে নাজিরহাটস্থ চৌধুরী ছখিনা কমিউনিটি সেন্টারের সংলগ্ন হালিমা তাজ ভবনের ছাদে ৩৩ হাজার ভোল্টের পল্লী বিদ্যুতের লাইনের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।


প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালের দিকে হালিমা তাজ ভবনের পাশের ভবনের লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফটিকছড়ি থানায় নিয়ে যায়। ওই ভবনের ছাদের ৩৩ হাজার ভোল্টের সার্ভিস তারের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের শরীর পোড়া ছিলো। ধারণা করা হচ্ছে দুই তিনদিন আগে এ যুবক মারা গিয়েছিল। তার বয়স আনুমানিক ৩০ হবে। পরিধানে কালো জিন্স পেন্ট ও কালো টিশার্ট ছিলো।


ভবনের মালিক মো. জসিম বলেন, আমার ভবনের গেইট তালাবদ্ধ থাকে। এখন কোনো ভাড়াটিয়াও নেই। এ লাশ কিভাবে ভবনের ছাদে সেটা জানি না।


ঘটনার সত্যতা স্বীকার করে থানার এসআই মুহাম্মদ ফারুক জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট থেকে ঘটনাটি ঘটেছে। বিস্তারিত তদন্ত করে আসল রহস্য উন্মোচন করা সম্ভব হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।


বিবার্তা/ফয়সাল/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com