করোনায় আরো এক চিকিৎসকের মৃত্যু
প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ০৮:৫১
করোনায় আরো এক চিকিৎসকের মৃত্যু
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশে করোনাভাইরাস আক্রান্ত হয়ে আরো এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। তিনি শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. আমজাদ হোসেন (৬০)।


শনিবার (৪ জুলাই) সন্ধ্যায় ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ নিয়ে শার্শায় করোনা আক্রান্ত মোট চারজনের মৃত্যু হয়েছে। আমজাদ হোসেন বেনাপোল পৌর এলাকার ভবারবেড় গ্রামের বাসিন্দা।


শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউছুফ আলী বলেন, এক সপ্তাহ আগে ডাক্তার আমজাদ হোসেনের করোনা পজিটিভ আসে। প্রথমে তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে অবস্থার অবনতি হলে চার দিন আগে পরিবারের সদস্যরা তাকে ঢাকা রিজেন্ট হাসপাতালে নিয়ে যান।


তিনি বলেন, আমজাদ হোসেনের দাফনের জন্য রোববার (০৫ জুলাই) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আমরা ঘটনাস্থলে যাব। পরে ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় সরকারি নিয়ম মেনে তাকে দাফন করা হবে।


শুক্রবার (৩ জুলাই) পর্যন্ত ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সিবিলিটিসের (এফডিএসআর) তথ্য অনুযায়ী, দেশে করোনা ভাইরাসে আক্রান্ত চিকিৎসকের সংখ্যা এক হাজার ৫৬১ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৬৭ জনের। এরমধ্যে আবার উপসর্গ নিয়ে মারা গেছেন আটজন। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮০০ জন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com