জয়পুরহাটে ২২ হাজার ৬৯০ কেজি ভেজাল গুড় জব্দ
প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ০৮:২৬
জয়পুরহাটে ২২ হাজার ৬৯০ কেজি ভেজাল গুড় জব্দ
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাট শহরের পূর্ব বাজার এলাকায় ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের অপরাধে ১ ব্যবসা প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ২২ হাজার ৬৯০ কেজি গুড় জব্দ করে জনসম্মুখে ধ্বংস করা হয়।


শনিবার (৪ জুলাই) দুপুর থেকে বিকেল পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এম.এম. মোহাইমেনুর রশিদ, ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার ও সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর মোহাম্মদ নানমুল হোসেনসহ র‌্যাব সদস্যরা।


জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এম. এম. মোহাইমেনুর রশিদ শনিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, জয়পুরহাট শহরের পূর্ব বাজার এলাকায় ভেজাল গুড় তৈরী হচ্ছে এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এরই ভিত্তিতে র‌্যাবসহ ভ্রাম্যমান আদালত সেখানে প্রায় ৫ ঘন্টা অভিযান চালায়। অভিযানে ২২ হাজার ৬৯০ কেজি গুড় জব্দ করা হয়। এসময় মেসার্স ঘোষ ট্রেডার্স এর মালিক আবু তালেবসহ প্রতিষ্ঠানের ২ জনকে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত ভেজাল গুড়গুলো স্থানীয় জনসাধারনের সম্মুখে ধ্বংস করে র‌্যাব।


র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে জনস্বাস্থ্য ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতকল্পে র‌্যাব-৫ এবং জেলা প্রশাসনের যৌথ উদ্দ্যোগের মাধ্যমে ভবিষ্যতেও এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com