শিরোনাম
টাঙ্গাইলে পুলিশ-ব্যাংক কর্মকর্তাসহ করোনা আক্রান্ত আরো ৩৩
প্রকাশ : ০৪ জুলাই ২০২০, ১৫:২২
টাঙ্গাইলে পুলিশ-ব্যাংক কর্মকর্তাসহ করোনা আক্রান্ত আরো ৩৩
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল জেলায় নতুন করে আরো ৩৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৭৩৪ জনে।


শনিবার (৪ জুলাই) সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০জন, মির্জাপুর ১০জন, সখীপুরে ২জন, ধনবাড়িতে ৩জন, ভূঞাপুরে ৭ জন, গোপালপুরে ১ জন রয়েছেন।


টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল শনিবার সকালে আসে। এতে নতুন করে ৩৩ জনের পজেটিভ আসে। এখন পর্যন্ত মোট ১৩ জনের মৃত্যু হয়। সুস্থ হয় ৩১০ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৩৭৪ জন।


নতুন আক্রান্তদের মধ্যে সখীপুর উপজেলার ব্যাংক কর্মকর্তা এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলায় রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার।


এদিকে ধনবাড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন।


অপরদিকে মির্জাপুর উপজেলায় একজন পুলিশ সদস্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। ওই পুলিশ সদস্য মির্জাপুর থানার এএসআই। এনিয়ে জেলায় মোট ২৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com