শিরোনাম
সাভারের কোর্টাপাড়া রাস্তার নির্মাণ কাজ পূণরায় শুরু
প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ১২:৫১
সাভারের কোর্টাপাড়া রাস্তার নির্মাণ কাজ পূণরায় শুরু
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অবশেষে ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে সাভারের বনগাঁও ইউনিয়নের সাত নং ওয়ার্ডের কোন্ডা কোর্টাপাড়া এলাকায় রাস্তার কাজ পূণরায় নির্মাণ শুরু হয়েছে।


রাস্তার কাজ বাধামুক্ত হওয়ায় এলাকাবাসী ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার ও স্থানীয় বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামকে ধন্যবাদ জানিয়েছেন।


এলাকাবাসী জানায়, সাভারের বনগাঁও ইউনিয়নের কোন্ডা কোর্টাপাড়া এলাকায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম এলাকার উন্নয়নের জন্য একটি রাস্তার কাজ নির্মাণের উদ্যোগ নেন। পরে এলাকার কিছু কতিপয় ব্যক্তি পুলিশ প্রশাসনকে মিথ্যা অভিযোগ দিয়ে রাস্তার কাজ বন্ধ করে দেন। পরে পুলিশ তদন্ত করে জানতে পারেন এলাকার কিছু কতিপয় ব্যক্তি উন্নয়ন না চাওয়ায় পুলিশ প্রশাসনকে মিথ্যা অভিযোগ দিয়ে এলাকার উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়। পরে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার আবারো রাস্তার কাজ উন্নয়নের জন্য নির্দেশ দেন।


পরে আজ থেকে ওই রাস্তার কাজ আবারো নির্মাণ শুরু হয়। এছাড়া ওই এলাকায় একতা বীফ ফ্যাটারিং ফার্ম করা হয়েছে। সেখানে অনেক বেকার যুবকের কর্মসংস্থান হয়েছে। এলাকার জীবন মান অনেক উন্নয়ন হচ্ছে। সেই সাথে পাল্টে যাচ্ছে এলাকার চিত্র।


এ বিষয়ে বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন,এলাকার উন্নয়নের স্বার্থে ওই রাস্তার কাজ নির্মাণ করা হচ্ছে। যে কতিপয় ব্যক্তি রাস্তার কাজ বন্ধ করে দিয়েছিলো তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com