শিরোনাম
নন্দীগ্রামে করোনায় প্রধান শিক্ষকের মৃত্যু
প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ১২:০১
নন্দীগ্রামে করোনায় প্রধান শিক্ষকের মৃত্যু
নন্দীগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলার বুড়ইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ¦ গোলাম রব্বানী মারা গেছেনে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।


শুক্রবার (৩ জুলাই) ভোর রাতে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরহুমের ভাতিজা সুমন আহম্মেদ তার মৃত্যুর খবর টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্য সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তিনি উপজেলার ভাটরা ইউনিয়নের ভাটরা গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে।


মরহুমের ভাতিজা সুমন আহম্মেদ জানান, কিছু দিন ধরে জ¦রসহ করোনা উপসর্গ নিয়ে ভুগছিলেন তিনি। বিষয়টি জানার পর মঙ্গলবার (২৩ জুন) তাকে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তার নমুনা পরীক্ষা করা হয়। ফলাফলে তারা দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়। এরপর হাসাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৩জুলাই) ভোর রাতে তার মৃত্যু হয়।


তিনি আরো জানান, আমার চাচা মরহুম গোলাম রব্বানীর হাটের্র করোনারি ধমনিতে রিং পরানো ছিল এছাড়াও তিনি ডাইবেটিসের রোগী ছিলেন।


এ বিষয়ে নন্দীগ্রাম ইউএনও শারমিন আখতার জানান, ইসলামিক ফাউন্ডেশনের একটি প্রশিক্ষিত টিমের সহযোগিতার স্বাস্থ্যবিধি মেনে বাদ জুম্মা তার মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে। প্রবীণ এ শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পারিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, প্রধান শিক্ষক মোবারক আলী, সিদ্দিকুর রহমান, আলী আজম, রহমতুল্লাহ, সাইদুল ইসলাম ও আব্দুল হান্নান সহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ।


বিবার্তা/মনির/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com