শিরোনাম
সিলেটে করোনা আক্রান্ত প্রায় ৫ হাজার
প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ০৮:৪৬
সিলেটে করোনা আক্রান্ত প্রায় ৫ হাজার
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটে ঝড়ো গতিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। অল্প দিনেই সিলেট বিভাগে আক্রান্ত প্রায় ৫ হাজারে দাঁড়িয়েছে। গত ৩ মাসের তুলনায় কেবল জুনেই ৩ হাজার ৫৭৪ জন আক্রান্ত হয়েছেন। এপ্রিল ও মে মাসের তুলনায় জুনে আক্রান্ত ৪ গুণ বেশি।


বৃহস্পতিবার (২ জুন) সিলেটের দুই ল্যাবে আরো ৮৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ৬৪ জন সিলেট জেলার এবং সুনামগঞ্জের ২৫ জন। এ নিয়ে বিভাগে আক্রান্তের সংখ্যা পৌঁছালো ৪ হাজার ৯৫০ জনে।


এদিন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮০ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের সবাই সিলেট জেলা ও মহানগর এলাকার বাসিন্দা।


হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় এদিন রাতে এ তথ্য নিশ্চিত করেন।


এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় আরো ৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের ২৫ জন সুনামগঞ্জ জেলার এবং ৩০ জন সিলেট জেলার বাসিন্দা বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।


স্বাস্থ্য অধিদফতর সিলেটের তথ্যমতে, বিভাগে আক্রান্ত ৪ হাজার ৯৫০ জনের মধ্যে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৬৮৯ জনে, সুনামগঞ্জে ১ হাজার ৩৯ জন, হবিগঞ্জে ৭২২ ও মৌলভীবাজারে ৫০০ জনে পৌঁছালো।


এদিকে, বৃহস্পতিবার পর্যন্ত সিলেট বিভাগে ৭৯ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬২ জন, মৌলভীবাজারে ৪ জন, সুনামগঞ্জে ৭ জন ও হবিগঞ্জে ৬ জন। এখন পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৪৮৭ জন। এর মধ্যে সিলেটে ৪৫৬ জন, সুনামগঞ্জে ৫২৮ জন, হবিগঞ্জে ২৪৭ জন ও মৌলভীবাজারে ২৫৬ জন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com