শিরোনাম
জীবননগরে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২
প্রকাশ : ০২ জুলাই ২০২০, ২০:৩২
জীবননগরে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার জীবননগরে আরটিভির আমেরিকার মিশিগান অঙ্গরাজ্য প্রতিনিধি কামরুজ্জামান হেলালের গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে জীবননগর থানায় এক সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল জানান, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার গোয়ালহুদা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত ডাকাতরা হলো-মাদারীপুর জেলার আব্দুল আজিজ সরদারের ছেলে খবির সরদার (৫৫) ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পুরন্দপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে জনি শেখকে (৩০)।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির ঘটনা স্বীকার করেছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে উদ্ধার করা হয় ডাকাতি করা ৩ হাজার টাকা। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানায় পুলিশ। দুপুরেই ডাকাত সদস্যদের আদালতে সোপর্দ করা হয়েছে।


সংবাদ সম্মেলনে জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, গত ২৬ জুন আরটিভির আমেরিকার মিশিগান প্রতিনিধি কামরুজ্জামান হেলালের চুয়াডাঙ্গার জীবননগরের গ্রামের বাড়ি মিনাজপুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ৭ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়ে যায় ডাকত দল। পরদিন ওই ঘটনায় জীবননগর থানাতে একটি লিখিত অভিযোগ করেন কামরুজ্জামান হেলালের ভাই হামিদুজ্জামান টিটু


বিবার্তা/সাগর/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com