শিরোনাম
দিনাজপুরে ওসি সহ করোনায় নতুন করে আক্রান্ত ২৫
প্রকাশ : ০১ জুলাই ২০২০, ২১:১০
দিনাজপুরে ওসি সহ করোনায় নতুন করে আক্রান্ত ২৫
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর ঘোড়াঘাট থানার ওসি মো.আমিরুল ইসলাম এবং শহরের এক ওষুধের দোকানের ফার্মাসিস্ট সহ বুধবার ২৫ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত ৬৩৭ জন।


গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আরো ২৫ জন সনাক্ত হয়েছে বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মো. আব্দুল কুদ্দুস|


তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে বুধবার জেলার ১২৫টি করোনা নমুনা পরীক্ষা করে ২৫ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুরের ঘোড়াঘাট থানার ওসি মো. আমিরুল ইসলাম এবং শহরের একটি ওষুধের দোকানের এক ফার্মাসিস্ট সহ জেলা সদরে সাতজন, বিরামপুরে ১১ জন, পার্বতীপুরে দুইজন, ঘোড়াঘাটে একজন, বীরগঞ্জে একজন, বিরলে একজন, হাকিমপুরে একজন এবং বোচাগঞ্জে একজন রয়েছে।


প্রসঙ্গত, এর আগে ঘোড়াঘাট থানার একজন পুলিশের এসআই করোনায় আক্রান্ত হয়েছে। ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম এ প্রতিবেদককে মুঠোফোনে জানায়, তার উপসর্গ বলতে কিছুই নেই। এক সপ্তাহ আগে তার একটু গলা ব্যথা দেখা দেয়। তিনি কৌতুহল বশতঃ নমুনা পরীক্ষা করিয়েছেন। আজ তার রিপোর্ট পজেটিভ এসেছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৬৩৭ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১২ জনের।


করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৮ জনের। আজ ৮ জন সহ জেলায় করোনা রোগী এ পর্যন্ত সুস্থ হয়েছে ৩৪১ জন।


বিবার্তা/শাহী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com