শিরোনাম
কুষ্টিয়ায় গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিচ্ছে সেনাবাহিনী
প্রকাশ : ৩০ জুন ২০২০, ১৬:২৫
কুষ্টিয়ায় গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিচ্ছে সেনাবাহিনী
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ার দৌলতপুরে বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।


‘আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ’ এই লক্ষ্য ও প্রতিপাদ্য নিয়ে মঙ্গলবার দিনব্যাপী আল্লারদর্গা নুরুজ্জামান বিশ্বস কলেজ চত্বরে এ স্বাস্থ্যসেবা দেয়া হয়। ৫৫ পদাতিক ডিভিশনের নির্দেশনায় ২১ পদাতিক ব্রিগেডের অন্তর্গত ২০ ইষ্ট বেংগল ও ৪১ ফিল্ড অ্যাম্বুলেন্সের সমন্বয়ে গর্ভবতী মায়েদের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরণকালে উপস্থিত ছিলেন, যশোর সেনানিবাসের ২১ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিয়াজ আহমেদ। এসময় উপস্থিত ছিলেন, ২০ ইষ্ট বেংগলের অধিনায় লে. কর্নেল মোহাম্মদ ইয়াসির সারোয়াত।


সামাজিক দূরত্ব বজায় রেখে দৌলতপুর উপজেলার ১৪ ইউনিয়নের প্রত্যন্ত গ্রামাঞ্চলের ৩০০ জন গর্ভবতী মা’দের আধুনিক চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ঔষুধ সরবরাহ ও তাদের মাঝে করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী বিতরণ করা হয়। একই সাথে প্রসুতি মায়েদের করোনাকালে নিরাপদ ও সুস্থ থাকার পরামর্শ দেয়া হয়।


পরম মমতায় এবং সুশৃংখল পরিবেশে গর্ভবতী মা ও তাদের সাথে আসা স্বজনরা সেনাবাহিনীর তত্ত্বাবধানে এমন চিকিৎসা সেবায় সন্তোষ প্রকাশ করেছেন।


বিবার্তা/শরীফুল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com