শিরোনাম
উলিপুরে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পরিচালকের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ : ৩০ জুন ২০২০, ১৫:৪৪
উলিপুরে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পরিচালকের ঝুলন্ত লাশ উদ্ধার
উলিপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের উলিপুরে এক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পরিচালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, প্যারগণ প্রি-ক্যাডেট স্কুলের শ্রেণি কক্ষে।


এদিকে মৃত্যুর ঘটনাকে ঘিরে নানা রহস্যের সৃষ্টি হয়েছে। মরদেহের পাশ থেকে পুলিশ একটি চিরকুট উদ্ধার করে। এই চিরকুট উদ্ধার ও নিহতের শেষ ফেসবুক স্ট্যাটাসকে ঘিরেই রহস্যের সৃষ্টি।


এ ঘটনায় পুলিশ মঙ্গলবার (৩০ জুন) দুপুরে ওই শিক্ষা প্রতিষ্ঠান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছেন।


জানা গেছে, পৌর শহরে অবস্থিত ঐতিহ্যবাহী প্যারাগণ প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক এসএম রওশন সরদার (৫৭) প্রতিষ্ঠানের একটি শ্রেণি কক্ষের আড়ার সঙ্গে রশিতে ঝুঁলে আত্মহত্যা করেন। কিন্তু রশিতে ঝুঁলে আত্মহত্যা করলেও তার পা শ্রেণি কক্ষের মেঝেতে স্পর্শ করা ছিল। মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার ও রশিতে ঝুঁলে থাকার ধরন নিয়ে নানা রহস্যের সৃষ্টি হয়েছে। চিরকুটের লেখা তদন্তের স্বার্থে পুলিশ প্রকাশ করেনি।


তবে ওই পরিচালক সোমবার (২৯ জুন) রাতে তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। সেখানে তিনি লিখেছিলেন “মাঝে মাঝে মনে কেউ যেন আমাকে অদৃশ্য একটা কফিনে শুয়ে দিচ্ছে”। এদিকে ফেসবুকে তার শেষ স্ট্যাটাস ও চিরকুটকে ঘিরে নানা রহস্যর সৃষ্টি হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে জনমনে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। নিহত এসএম রওশন সরদার বজরা ইউনিয়নের বজরা সাদুয়া দামার হাট সরদার পাড়া গ্রামের নুরুজ্জামান সরদারের পুত্র।


পরিবার সূত্রে জানা গেছে, নিহত এস এম রওশন ওই শিক্ষা প্রতিষ্ঠানেই বসবাস করতেন। তার ছোট ভাই জাফর সাদেক সরদার হিরু শিক্ষা প্রতিষ্ঠানের পাশেই পরিবার নিয়ে বসবাস করেন। প্রতিদিনের ন্যায় ছোট ভাইয়ের স্ত্রী সকালের নাস্তা দিতে গিয়ে দেখতে পান প্রতিষ্ঠানের শ্রেণি কক্ষের আড়ার সঙ্গে ভাসুর এস এম রওশন ঝুঁলে আছেন। তখন তিনি পরিবারের সকলকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেন।


উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে।


বিবার্তা/হাফিজুর/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com