নোয়াখালীতে করোনায় পুলিশ সদস্যসহ ২ জনের মৃত্যু
প্রকাশ : ৩০ জুন ২০২০, ১২:৩০
নোয়াখালীতে করোনায় পুলিশ সদস্যসহ ২ জনের মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে এক পুলিশ সদস্যসহ আরো দুইজন মারা গেছেন। এ নিয়ে করোনায় প্রাণহানি বেড়ে ৪৫ জনে পৌঁছলো। তবে জেলায় করোনায় এটাই প্রথম কোন পুলিশ সদস্যের মৃত্যু।


বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, হাতিয়ার নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এএসআই) ওমর ফারুক (৩৫) গত ২৪ জুন স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে যান। পরদিন আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে ওই পুলিশ সদস্য বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামে নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। গত রোববার (২৮ জুন) তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার রাজার বাগ পুলিশ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১টার দিকে তার মৃত্যু হয়।


অপরদিকে, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের বাদারিপুর গ্রামের বাসিন্দা আজিজুল হক (৭০) গত ২০ জুন নমুনা দিয়ে যান। পরবর্তীতে ২৫ জুন ওই ব্যক্তির করোনা শনাক্ত হওয়ার পর থেকে নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। পরে শারীরিক অবস্থার অবনতি হলে শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com