শিরোনাম
লামায় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
প্রকাশ : ৩০ জুন ২০২০, ০৯:৫১
লামায় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলায় চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নুরুল ইসলাম (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার (৩০ জুন) ভোরে উপজেলার আজিজনগর ইউনিয়নের ধুইল্যা পাড়া থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত নুরুল ইসলাম ধুইল্যপাড়ার বাসিন্দা মকবুল মিয়ার ছেলে।


সূত্র জানায়, গত বৃহস্পতিবার সকালে নুরুল ইসলামের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান। এ সময় নুরুল ইসলাম ঘর ফাঁকা পেয়ে পাশের বাড়ির ৯ বছরের এক শিশু কন্যাকে ডেকে নিয়ে ধর্ষণ করে। এদিকে শিশুটিকে ডেকে নিয়ে যাওয়ার সময় পাশের বাড়ির আরেক নারী খেয়াল করে তাৎক্ষনিক শিশুটির স্বজনদেরকে জানায়। পরে ঘটনাস্থল থেকে নুরুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। নুরুল ইসলাম শিশুটির আত্মীয় হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টার পাশাপাশি মিমাংসা করার উদ্দেশ্যে নুরুল ইসলামকে ছেড়ে দেয়া হয়। এক পর্যায়ে মঙ্গলবার রাতে ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত নুরুল ইসলামকে আটক করে পুলিশ।


এ বিষয়ে লামা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, শিশু ধর্ষণের ঘটনাটি স্পর্শকাতর। ঘটনা জানার সাথে সাথেই অভিযুক্ত নুরুল ইসলামকে আটকের পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।


বিবার্তা/আরমান/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com