শিরোনাম
ভোলায় সন্ত্রাসী হামলায় মসজিদের ঈমাম রক্তাক্ত
প্রকাশ : ২৭ জুন ২০২০, ২৩:০৩
ভোলায় সন্ত্রাসী হামলায় মসজিদের ঈমাম রক্তাক্ত
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চরকলমী মায়া ব্রিজ সংলগ্ন চরমায়া মসজিদের ঈমাম মাওলানা মো. নুর হুছাইন (২৮) এর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে একদল সন্ত্রাসী।


শনিবার (২৭ জুন) বিকাল ৪টা দিকে শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের মায়া বিজ সংলগ্ন নাংলা পাতা এলাকায় এই হামলার ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, চরকলমী এলাকার মো.হাফিজ,মো. মাসুম, কামালসহ আরো কয়েকজন মিলে ঈমাম সাহেবকে মসজিদ এলাকা থেকে তুলে নিয়ে চরকলমী নাংলা পাতা নির্জন স্থানে নিয়ে ব্যাপক মারধর করে। এতে সে গুরুতর আহত হয় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সে বর্তমানে চরফ্যাশন হাসপাতালে ডাক্তার মো. রাসেল আহম্মেদ ভূইয়ার অধীনে চিকিৎসাধীন রয়েছেন। ঈমাম মাওলানা নুর হুছাইনের বাড়ি চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের সামরাজ এলাকায়।


এই হামলার ঘটনার সঠিক কোনো তথ্য না পাওয়া গেলেও স্থানীয় একটি সূত্র থেকে জানা যায়, হামলাকারী মো. হাফিজের স্ত্রীকে নিয়ে ঈমামের সাথে তাদের একটা বিরোধ দীর্ঘদিন থেকে চলে আসছে।


তবে ঈমাম মাওলানা নুর হুসাইন জানান, আমি ওই মসজিদের ঈমামের সাথে এলাকায় একটি মাদ্রাসা করেছি, মাদ্রাসাটি এখন ভাল চলছে তাই স্থানীয় কিছু সন্ত্রাসী আমাকে সেখানে থাকতে দিবে না। বাজে কথা বলে আমার উপর এই হামলা চালায়।


বিষয়টি স্থানীয় চেয়ারম্যান কাউসার মাষ্টার ফয়সালা করে দিবে বলার পর এই হামলার ঘটনা ঘটেছে।


শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, এমন একটা হামলার ঘটনার কথা শুনিছি। তবে এ বিষয়ে এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/কামরুজ্জামান/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com