শিরোনাম
জয়পুরহাটে শিক্ষা কর্মকর্তাসহ আরো ৮৯ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ২৭ জুন ২০২০, ০৯:৫৩
জয়পুরহাটে শিক্ষা কর্মকর্তাসহ আরো ৮৯ জন করোনায় আক্রান্ত
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটে নতুন করে আরো ৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে জেলার ক্ষেতলাল উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার ও ক্ষেতলাল পৌরসভার ত্রাণ বিতরণ কার্যক্রমের ট্যাগ অফিসার ও তিনজন র‌্যাব সদস্য রয়েছেন। এ নিয়ে এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪৬ জনে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬৩ জন করোনা রোগী।


শুক্রবার (২৬ জুন) রাতে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে পাওয়া রিপোর্টে ৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ।


তিনি জানান, আক্রান্তরা বিভিন্ন উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ৫১০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে পাঠানো হয়। রিপোর্টে ৮৯ জনের পজিটিভ হয়। শিক্ষা কর্মকর্তা নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন ও র‌্যাব সদস্যদের তাদের রাজশাহীতে নিজস্ব তত্ত্বাবধানে চিকিৎসা চলছে। এছাড়া বাকি রোগীদের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে আনার প্রস্তুতি চলছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com