শিরোনাম
ঠাকুরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় আটক ৩
প্রকাশ : ২৬ জুন ২০২০, ২০:১১
ঠাকুরগাঁওয়ে পর্ণগ্রাফি মামলায় আটক ৩
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে দুলাল দাস (৫২) নামের এক ব্যক্তিকে বিবস্ত্র করে মহিলার সঙ্গে অশ্লীল ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।


গত (২১জুন) শনিবার রাতে দুলাল দাস ঠাকুরগাঁও সদর থানায় পর্ণগ্রাফি ও চাঁদাবাজির অভিযোগে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।


মামলা দায়েরের পর থেকেই অভিযান চালিয়ে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে, এছাড়াও পলাতকদের ধরতে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল মোত্তালেবের ছেলে রতন (২২), টিকিয়াপাড়া মহল্লার মৃত বাবলুর ছেলে মনির হোসেন (৩২) ও একই এলাকার এহিয়ার ছেলে রুস্তম (২৮)।


মামলার অন্য আসামিরা হলেন, পৌর ৩নং ওয়ার্ডের আনোয়ার (২৮), অনিক (২২), ঘোষপাড়া বদিউলের মোড় এলাকার টিপু সুলতানের ছেলে সিয়াম (২৩), আখতারুল (২৭), বাপ্পী (২৯) এনামুল (৩৩) বশির পাড়া এলাকার রফিক (২৬)।


মামলার বিবরণে জানাযায়, ২০১৯ সালের ৭ আগস্ট দুলাল দাসকে টিকিয়াপাড়াস্থ জনৈক মহিলার বাড়িতে জোরপূর্বক প্রবেশ করিয়ে মহিলার সাথে অশ্লীল ভিডিও ধারণ করে এক দল চাঁদাবাজ। এসময় তারা ৩০০ টাকার স্ট্যাম্পে দুলাল দাসের সাক্ষর নিয়ে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়।


পরবর্তীতে কিছুদিন না যেতেই আবারো আনোয়ার, রতন ও তার দল সে ভিডিও ইন্টারনেটে ছাড়ার ভয় দেখিয়ে দুলাল দাসের কাছে আরো ২ লাখ টাকা চাঁদা দাবি করে মোবাইলে হুমকি দিতে থাকে।


কোনো উপায় না পেয়ে দুলাল দাস ১০ জনের নাম উল্লেখ করে আরো ৩/৪ জনকে অজ্ঞাত করে পর্ণগ্রাফি নিয়ন্ত্রন আইন ও চাঁদাবাজির মামলা দায়ের করেন।


শুক্রবার (২৬ জুন) বিকেলে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা তিন জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


বিবার্তা/বিধান/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com