শিরোনাম
দিনাজপুরে চিকিৎসক ও পুলিশসহ করোনা আক্রান্ত আরো ১৯
প্রকাশ : ২৫ জুন ২০২০, ২১:৪০
দিনাজপুরে চিকিৎসক ও পুলিশসহ করোনা আক্রান্ত আরো ১৯
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এক নারী চিকিৎসক ও জেলা শহরের এক পুলিশ সদস্যসহ নতুন করে জেলায় ১৯ জন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ৫৫৫ জন।


গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. সাবিহা তামান্না এবং শহরে এক পুলিশ সদস্যসহ জেলায় নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে বলে এ প্রতিবেদককে জানিয়েছেন, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস।


অন্যদিকে বৃহস্পতিবার (২৫ জুন) জেলার ঘোড়াঘাটের ওসমানপুরে করোনায় আক্রান্ত পুলিশ অফিসার শাকিলা পারভীনের বহুতলা ভবনটি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। কয়েকদিন আগে পুলিশের ওসি শাকিলার স্বামী বিশিষ্ট ব্যবসায়ী রতন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।


এরপর গাইবান্ধা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত শাকিলা নমুনা পরীক্ষা করা হলে তার রিপোর্ট পজেটিভ আসে। এ কারণে বাড়িটি লকডাউন করা হয়েছে।


এ পর্যন্ত জেলায় চিকিৎসকসহ করোনায় আক্রান্ত হয়েছে ৪৩ জন স্বাস্থ্যকর্মী। আর জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ১০ জনের।


ডা. মো. আব্দুল কুদ্দুস জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে আজ ১৮৮ টি নমুনা পরীক্ষার মধ্যে দিনাজপুর জেলার ১০৬টি পরীক্ষা করা হয়। এরমধ্যে ১৯ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।


নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা.সাবিহা তামান্না এবং শহরের এক পুলিশ সদস্যসহ জেলা সদরেই রয়েছে ৭ জন। অবশিষ্টদের মধ্যে বিরামপুরে ৬ জন, কাহারোলে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির পরিবারের ৩ সদস্য, বিরলে একজন, নবাবঅগঞ্জে একজন এবং পার্বতীপুরে একজন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।


এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৫৫৫ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১০ জনের।
১৪ জনসহ জেলায় এ পর্যন্ত করোনা থেকে সুস্থুয় হয়েছেন ২৮৬ জন।


বিবার্তা/শাহী/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com