শিরোনাম
যুবকের গলিত লাশ ফেরত দিলো বিএসএফ
প্রকাশ : ২৫ জুন ২০২০, ২০:২৩
যুবকের গলিত লাশ ফেরত দিলো বিএসএফ
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্তে বিএসএফ'র গুলিতে নিহত আব্দুল জলিলের (২৬) গলিত লাশ ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী (বিএসএফ)।


বৃহস্পতিবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার গোবড়াকুড়া সীমান্ত এলাকায় পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবি'র কাছে লাশ হস্তান্তর করে তারা।


কড়ইতলী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার (২৩ জুন) ভোরে গোবড়াকুড়া সীমান্তের দুইশ গজ ভেতরে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিএসএফ) গুলিতে মানসিক ভারসাম্যহীন আব্দুল জলিল নিহত হয়।


তিনি আরো বলেন, ওইদিন বিকেল ৫টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বাংলাদেশের গোবড়াকুড়া সীমান্তে দু’দেশের সীমান্ত কর্মকর্তাদের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। তখন বিএসএফ বলে ওইদিন কিছু বাংলাদেশি রাতে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করার চেষ্টা করলে বিএসএফ'র গুলিতে আব্দুল জলিল নিহত হয়।


পরদিন বুধবার (২৪ জুন) ময়নাতদন্ত শেষে লাশ ফেরত দেয়ার কথা থাকলেও ওইদিন লাশ ফেরত দেয়নি। পরে বুহস্পতিবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে আব্দুল জলিলের গলিত লাশ ফেরত দেয় বিএসএফ।


নিহত আব্দুল জলিল উপজেলার গোবড়াকুড়া ইউনিয়নের মানিক মিয়ার ছেলে।নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com