শিরোনাম
করোনায় আক্রান্ত এমপি এনামুল হক
প্রকাশ : ২৫ জুন ২০২০, ০৮:৪৯
করোনায় আক্রান্ত এমপি এনামুল হক
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ও এনা প্রপার্টিজের মালিক প্রকৌশলী এনামুল হক করোনাভাইরাসে আক্রান্ত। বুধবার (২৩ জুন) তার নমুনা পরীক্ষার পর ভাইরাসটি ধরা পড়ে। তিনি বর্তমানে ঢাকার আদাবর ৩নং রোডের বাসায় অবস্থান করছেন। বাসায় থেকেই তিনি চিকিৎসা নিবেন বলে জানিয়েছেন তার একান্ত সহকারী জিল্লুর রহমান।


তিনি জানান, গত ২১ জুন এমপি এনামুল হক ঢাকা থেকে তার নির্বাচনী এলাকায় যান। ওই দিন তিনি ছয়টি অনুষ্ঠানে অংশ নেন। পরের দিন শারীরিকভাবে অসুস্থ বোধ করলে ঢাকায় ফিরে যান। ওই দিনই তিনি ঢাকায় ফিরে চিকিৎসা নেন। ২৩ জুন নমুনা দেন। বুধবার প্রাপ্ত রিপোর্টে তার করোনা পজেটিভ আসে।


এদিকে, গতকাল রাত ১০টার দিকে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়ে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন এমপি এনামুল হক। এতে তিনি লিখেন, দেশে করোনাভাইরাসের শুরু থেকেই পরিস্থিতি মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি সহায়তা ছাড়াও আমি ব্যক্তিগত উদ্যোগে বাগমারায় মানুষের খাদ্য সরবরাহ, আর্থিক অনুদান প্রদান এবং চিকিৎসা সেবা নিশ্চিত করাসহ বিভিন্ন সেবায় জীবনের চরম ঝুঁকি নিয়ে পাশে থেকেছি, এখনো আছি, সামনের দিনগুলোতেও ইনশাআল্লাহ থাকবা। শুধু বাগমারাতেই নয়, রাজশাহীর চিকিৎসকসহ অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠানের পাশে থেকে সর্বোচ্চ সহায়তার চেষ্টা করেছি। গত তিনমাসে আমি চেষ্টা করেছি প্রতি সাপ্তাহে আপনাদের পাশে থাকতে।


তিনি আরো লিখেন, তবে ২৩ জুন নমুনা পরীক্ষার পর আমার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আপনারা কেউ বিচলিত হবে না, আমি নিজ বাসায় থেকে সর্বোচ্চ সতর্কতার সাথে চিকিৎসা নিচ্ছি। মহান আল্লাহ তাআলার উছিলায় আপনাদের দোয়ায় আমি সুস্থ হবো আশা করছি। সবাই এই বিপদে পরস্পর পরস্পরকে সহানুভূতি নিয়ে সহায়তা করবেন, পাশে থাকবেন- সেই প্রত্যাশা করছি আপনাদের কাছে। আমার জন্য সকলে দোয়া করবেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com