শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় তিনজনের মৃত্যু
প্রকাশ : ২৪ জুন ২০২০, ১৯:১৬
করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় তিনজনের মৃত্যু
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মঙ্গলবার রাত থেকে এ পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন।


মৃত আনোয়ার হোসেন সাতক্ষীরা তালা উপজেলার তেঁতুলিয়া গ্রামের শেখ রহমতুল্লাহ’র ছেলে। বুধবার (২৪ জুন) দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।


সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার আনোয়ার হোসেন (৮৩) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। বুধবার দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।


মৃত অপর দু’জন হলেন সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন কুমিরা গ্রামের ইউনুস আলীর ছেলে ইমান আলী (৫২) ও কলারোয়া উপজেলার আটুলিয়া গ্রামের মোস্তাফিজ সরদারের ছেলে দাউদ আলী (৫০)।


শ্বাসকষ্ট নিয়ে সোমবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন ইমান আলী। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ১৮ জুন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন কলারোয়া উপজেলার আটুলিয়া গ্রামের দাউদ আলী। মঙ্গলবার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


তিনটি মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. জয়ন্ত সরকার। তাদের বাড়ি লক ডাউন করার প্রস্তুতি চলছে।


এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২২ জনের মৃত্যু হয়েছে। তবে ১৪টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া, সাতক্ষীরা জেলায় আজ পর্যন্ত মোট ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে।


বিবার্তা/সেলিম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com