শিরোনাম
লালমনিরহাটে বিপুল পরিমাণ সরকারি ওষুধসহ স্বামী-স্ত্রী আটক
প্রকাশ : ২৪ জুন ২০২০, ০৮:২৩
লালমনিরহাটে বিপুল পরিমাণ সরকারি ওষুধসহ স্বামী-স্ত্রী আটক
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে বিপুল পরিমাণ সরকারি ওষুধ ও ১৭৫টি ওজন পরিমাপক যন্ত্রসহ এক দম্পতিকে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার (২৩ জুন) বিকেলে লালমনিরহাট পৌরসভার ড্রাইভারপাড়া এলাকার নিজ ভাড়া বাসা থেকে তাদেরকে আটক করা হয়। লালমনিরহাট সদর থানা পুলিশের ওসি মাহফুজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।


আটকরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধামাইটারী গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক ওরফে রেজা মিয়া (৪০) ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিন (৩৫)। তারা লালমনিরহাট শহরের ড্রাইভারপাড়া রেলওয়ের কোয়ার্টার ভাড়া নিয়ে পান ও ওষুধ বিক্রি করতেন।


পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে লালমনিরহাট শহরের ড্রাইভারপাড়া রেলওয়ের কোয়ার্টার ভাড়া নিয়ে পান ও ওষুধ বিক্রি করেন আব্দুর রাজ্জাক ওরফে রেজা মিয়া। পান ও ওষুধের দোকানের আড়ালে সরকারি হাসপাতালের ওষুধসহ বিভিন্ন সরঞ্জাম বাড়িতে রেখেও তিনি বিক্রি করেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সদর থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে ১৭৫টি ওজন পরিমাপক যন্ত্রসহ বিপুল পরিমাণ বিভিন্ন ধরনের সরকারি ওষুধ জব্দ করে। এর সঙ্গে জড়িত থাকার দায়ে রাজ্জাক ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিনকে আটক করা হয়। জব্দকৃত ওষুধের সিজার লিস্টসহ মূল্য নির্ধারণ করে সদর থানায় তাদের বিরুদ্ধ মামলার প্রস্তুতি চলছে।


আটকরা ৬-৭ বছর ধরে সরকারি ওষুধ বিক্রির কথা স্বীকার করেছেন। এসব ওষুধ জেলার সকল হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকের জন্য বরাদ্দকৃত বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন।


লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় এনে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com