শিরোনাম
ফতুল্লায় কাভার্ডভ্যান চাপায় ঘুমন্ত দুই সিকিউরিটি গার্ডের মৃত্যু
প্রকাশ : ২৩ জুন ২০২০, ১৪:২৩
ফতুল্লায় কাভার্ডভ্যান চাপায় ঘুমন্ত দুই সিকিউরিটি গার্ডের মৃত্যু
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিক শিল্পনগরীতে কাভার্ডভ্যান চাপায় রাস্তায় ঘুমন্ত দুই সিকিউরিটি গার্ড নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ জুন) ভোরে তাদের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহতরা হলেন- নাটোরের সিংড়া থানার কাদিরগাছা এলাকার মৃত তাইজউদ্দিনের ছেলে আশরাফুল (৭০) ও লালমনিরহাটের জলঢাকার দোলাপাড়ার কৈমারীর শ্রী সুরেন চন্দ্র রায়ের ছেলে চন্দ্র রায় (৩৮)।


আশরাফুল কাশিপুরের দেওয়ান বাড়ির সামসুল হাজির বাড়িতে ভাড়াটিয়া হিসেবে সপরিবারে বসবাস করতেন। আর চন্দ্র রায় ফতুল্লার মুসলিমনগর এলাকায় বসবাস করতেন। তারা দুইজন বিসিকের ২নং গেটের ৫নং গলিতে অবস্থিত লতিফ নিটিং অ্যান্ড গার্মেন্টসের সিকিউরিটি গার্ড ছিলেন।


বিসিক সূত্রে জানা যায়, রাতে ডিউটিরত অবস্থায় ওই দুইজন তাদের ফ্যাক্টরির সামনের রাস্তায় ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে একটি কার্ভাডভ্যান তাদের ওপর দিয়ে চলে যায়। পরে সকালে অন্য সিকিউরিটি গার্ডরা সড়কে তাদের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।


ফতুল্লা মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহাদাত হোসেন জানান, বিসিকের দুইজন সিকিউরিটি গার্ড রাতে ডিউটি করে ফ্যাক্টরির সামনের রাস্তায় ঘুমিয়ে পড়েন। রাতের আঁধারে কোনো একটি গাড়ি ঘুমন্ত দুই সিকিউরিটি গার্ডকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তারা দুইজন মারা যান।


তিনি আরো জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিসিকের সিসিটিভি ফুটেজ দেখে একটি গাড়ি আটক করা হয়েছে। এ ঘটনায় নিহত আশরাফুলের ছেলে আমিনুল হক বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com