শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্রাফিক পুলিশসহ করোনায় আক্রান্ত ৬
প্রকাশ : ২১ জুন ২০২০, ২১:১৯
ঠাকুরগাঁওয়ে ট্রাফিক পুলিশসহ করোনায় আক্রান্ত ৬
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে নতুন করে এক ট্রাফিক পুলিশ সদস্যসহ মোট ছয়জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ১৮০ জনে। এদের মধ্যে সুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়ে বাসা ফিরেছেন ৯২ জন ও মৃত্যুবরণ করেছেন ২ জন।


রবিবার (২১ জুন) রাত সাড়ে আটটায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার। আক্রান্তের মধ্যে ৩ জনের বাসা ঠাকুরগাঁও সদর উপজেলায় ও বাকি ৩ জনের বাসা বালিয়াডাঙ্গী উপজেলায়।


জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় করোনায় আক্রান্ত তিনজনের মধ্যে দুইজনের বাসা আদর্শ কলোনীতে। তাদের একজনের বয়স ২১ বছর ও অপরজনের বয়স ৩৪ বছর। এছাড়া ঠাকুরগাঁও ট্রাফিক পুলিশের মধ্যে আক্রান্ত হয়েছেন একজন। তার বয়স ৫৪ বছর।


ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন ২ জন পুরুষ ও একজন নারী। আক্রান্তদের মধ্যে ৩০ বছর বয়সী নারীর বাসা উপজেলার দুওসুও ইউনিয়নে। এছাড়া উপজেলার ভানোর ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৪০ বছর বয়সী এক পুরুষ ও পাড়িয়া ইউনিয়নে আক্রান্ত হয়েছে ১৫ বছর বয়সী এক কিশোর।


জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সুব্রত সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ এক ট্রাফিক পুলিশ সদস্যসহ নতুন করে ৬ জন (সদর উপজেলা-৩ জন এবং বালিয়াডাঙ্গী-৩ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়াল ১৮০ জনে, যাদের মধ্যে ৯২ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।


এছাড়া রবিবার জেলা থেকে নতুন করে পরীক্ষার জন্য ২৬ জনের নমুনা প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/বিধান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com