শিরোনাম
রৌমারীতে অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি
প্রকাশ : ২১ জুন ২০২০, ১৮:৪২
রৌমারীতে অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের রৌমারী উপজেলা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি দোকান ও ২টি বাড়িসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।


শনিবার (২০ জুন) রাত সাড়ে ৮টার দিকে রৌমারী বাজারের সোনালি ব্যাংকের পূর্বপাশে আলম হাজির একটি ফুড গোডাউন ঘরে আগুনের সূত্রপাত ঘটে।


আগুনের শিখা দেখতে পেরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে (কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশন) সংবাদ দিলে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘন্টাব্যাপী চেষ্টায় পুলিশ ও বিজিবির সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় বাড়ির লোকজনের চিৎকারে আগুন নিভানোর জন্য এগিয়ে আসেন এলাকাবাসী ও ঘটনাস্থলের পাশেই অবস্থিত রৌমারী প্রেসক্লাবের সাংবাদিকরা।


উপজেলার কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশন দায়িত্বরত অফিসার ময়নুল হক বলেন, রাত সাড়ে ৮টার পর অগ্নিকান্ডের সৃষ্টি হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘন্টা খানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। ধারণা করা হচ্ছে বিদ্যুৎতের শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল যাই এবং সেখানে উপস্থিত থেকে আগুন নিভানোর সহযোগিতা করি। ক্ষয়ক্ষতির তালিকা করে সরকারি ভাবে আর্থিক সহযোগিতার চেষ্টা করবো।


বিবার্তা/সৌরভ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com